• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, থানায়  মামলা

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২০, ২০:১৫
Post distorted picture, of PM, case filed at police station, rtv news
মামলা

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করার অভিযোগে সীতাকুণ্ড মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

মামলায় রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগ আনা হয়েছে। ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন বাদী হয়ে গতকাল রোববার রাতে এ মামলা করেন।

মামলায় সাইফুল (৩২) নামে একজনকে আসামি করা হয়েছে। কুমিল্লার নাঙ্গলকোট থানার হেসাখালী ইউনিয়নের আনজিয়াপাড়া (ভূঁইয়া বাড়ি) গ্রামের মোহাম্মদ নেজাম উদ্দিনের ছেলে সাইফুল। সীতাকুণ্ডের ভাটিয়ারীতে তিনি একটি কারাখানায় শ্রমিক হিসেবে কাজ করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, জেএস সাইফুল ইসলাম নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হেয় করার উদ্দেশ্য বিকৃতভাবে ছবি পোস্ট করা হয়েছে। মানহানিকর ব্যঙ্গচিত্রের মাধ্যমে রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে। সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা-ভাইয়ের সামনে বাংলাদেশি যুবককে হত্যা, ভিডিও প্রকাশ
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৬ মে)
ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ স্বতন্ত্র সব পরিচালকের পদত্যাগ
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশি গার্মেন্টসের রপ্তানি বাড়ায় ভারতীয় ব্যবসায়ীদের আপত্তি
X
Fresh